Monday, April 29, 2024

ঘরের মেঝে খুঁড়তেই বেরিয়ে এলো ফেনসিডিল-টাকা

- Advertisement -

মেয়েরপুর প্রতিনিধি: ঘরের মধ্যে গর্ত খুঁড়ে পুঁতে রেখেও শেষ রক্ষা হলোনা মাদক ব্যবসায়ী রহমান শেখের। তার মাটির ঘরের মধ্যে গর্ত খুঁড়তেই বেরিয়ে এলো ১২০ বোতল ফেনসিডিল ও ১ লাখ ৫৮ হাজার টাকা।

শনিবার রাত ৯ টার দিকে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে রহমানকে গ্রেফতার এবং সেখান থেকে ১২০ বোতল ফেনসিডিল ও টাকা উদ্ধার করেন।

আটক আব্দুর রহমান মুজিবনগর উপজেলা শিবপুর গ্রামে নিয়ামত শেখের ছেলে। গোপন সূত্রে খবর পেয়ে ডিবি পুলিশ শিবপুর গ্রামে অভিযান চালিয়ে রহমানকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের মধ্যে মেঝেতে বিশেষ কায়দায় তৈরি গর্ত খুঁড়ে সেখান থেকে ৫০ বোতল ফেনসিডিল এবং পলিথিনে মোড়ানো ফেনসিডিল বিক্রির ১ লাখ ৫৮ হাজার টাকা উদ্ধার করে।  এরপরে বাড়ির পাশে একটি বাঁশ বাগানে গর্ত খুঁড়ে সেখান থেকে আরো ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।মেহেরপুরের অ্যাডিশনাল এসপি জামিরুল ইসলাম জানান, রহমান ও তার ছেলে দীর্ঘদিন ধরে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। রহমানকে গ্রেফতার করলেও তার ছেলে শাকিল পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে মুজিবনগর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে চারটি মামলা রয়েছে।ফেনসিডিল ও টাকা উদ্ধারের ঘটনায় মুজিবনগর থানায় আরো একটি মামলার দায়ের করা হয়েছে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত