Saturday, April 27, 2024

শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা-২০২২’

- Advertisement -

আবারও শুরু হচ্ছে লোক গানের জনপ্রিয় রিয়ালেটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা-২০২২’। ১০ মে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এটি এই আয়োজনের চতুর্থ আসর।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অঞ্জন চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশনস জনাব মালিক ম. সাঈদ সহ সংশ্লিষ্টরা।

তিনি আরও জানান, বাউল শিল্পীদের রয়ালিটি নিশ্চিত করা, তাদের এসব ব্যাপারে সম্যক জ্ঞান দেওয়া, ইউটিউবে তাদের পেজ খুলে গান আপলোড করে রেভিনিউ লাভের বিষয়টিও শিল্পীদের জানানো হয়।

‘ম্যাজিক বাউলিয়ানা ২০২২’-এর ব্যতিক্রমী দিকটি হচ্ছে, এবার শুধু দেশ নয়, দেশের বাইরে থেকেও যে কেউ বাংলায় বাউল গান গেয়ে অংশ নিতে পারবেন। রেজিস্ট্রেশন চলবে ২৬ মে পর্যন্ত। অডিশন রাউন্ড হবে বাংলাদেশের ৭টি অঞ্চল-ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, কুষ্টিয়া ও ময়মনসিংহে।

বাছাই করা প্রতিযোগীদের নিয়ে মূল প্রতিযোগীতা শুরু হবে। এদের মধ্য থেকে সেরা ৩ শিল্পীকে ম্যাজিক বাউলিয়ানা ২০২২-এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। বিজয়ীদের জন্য থাকছে নানা রকম স্বীকৃতি ও পুরস্কার। সান ফাউন্ডেশনের উদ্যোগে এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় রয়েছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ওরাল কেয়ার ব্র্যান্ড ম্যাজিক।

বর্ণাঢ্য এই আয়োজন দেখতে চোখ রাখুন মাছরাঙা টেলিভিশনের পর্দায়, ম্যাজিক বাউলিয়ানা-র ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। আরও জানতে এবং রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানা-এর ওয়েবসাইটে।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত