Friday, May 3, 2024

লোহাগড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শ্রেণিকক্ষে ঢুকে ৮ম শ্রেণির ছাত্রীকে মারপিট

- Advertisement -

মাহফুজুল ইসলাম মন্নু ,লোহাগড়া প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া থানার শালনগর ইউনিয়নের মাকড়াইল কে কে এস ইন্সটিটিউট বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী প্রেমে রাজি না হওয়ায় বখাটেরা ক্লাসে ঢুকে সকল শিক্ষার্থীদের সামনে হাত ধরে টানাটানি করে তুলে নেওয়ার চেষ্টা করে ঐ শিক্ষার্থীকে।

অপহরণ করতে ব্যার্থ হয়ে বখাটেরা ঔ ছাত্রীকে শারীরিক নির্যাতন করে আহত করে। ঐ ছাত্রীর মা ৩ জন বখাটের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করন। বখাটেরা হলো মাকড়াইল গ্রামের শিকদার পাড়ার তমিজ মোল্যার ছেলে লিমন মোল্যা, জাকির মোল্যার ছেলে মিনহাজ মোল্যা ও সাব্বির মোল্যা।

গত ১৭ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় টিফিনের সময় ওই স্কুলে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ছাত্রীর মা ছালেহা ও লিখিত অভিযোগসূত্রে জানা যায়, বিগত ৬ মাস যাবত প্রতিনিয়ত ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্তাক্ত করে আসছিল ঔ বখাটেরা। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতিসহ স্থানীয়দের বার বার জানানো হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি বরং আরো বেশী বেপরোয়া হয়ে প্রান নাশের হুমকি দিয়ে আসছে ওই বখাটেরা।

এ ঘটনায় সুষ্ঠ বিচার চেয়ে ১৮ নভেম্বর (শুক্রবার) মেয়টির মা লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ নাসির উদ্দিন অভিযোগ প্রাপ্তির কথা শিকার করে বলেন, বখাটেদের কঠিন শাস্তির ব্যাবস্থা গ্রহন করা হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত