Saturday, May 4, 2024

যশোরের চিহ্নিত সন্ত্রাসী৩৫ মামলার আসামি জাফর হেরোইনসহ আটক

- Advertisement -

যশোরের চিহ্নিত সন্ত্রাসী ও ৩৫ মামলার আসামি  জাফরকে হেরোইনসহ আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। রোববার মধ্যরাতে শংকরপুর আশ্রমরোড এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা দুই সহযোগি পালিয়ে গেছে। এঘটনায় তিনজনকে আসামি করে কোতোয়ালি থানার এসআই অমিত কুমার দাস বাদী হয়ে মামলা করেছেন। জাফর শংকরপুর আশ্রম রোড এলাকবার হান্নানের ছেলে। অপর পলাতক আসামিরা হলেন, শংকরপুর মহিলা মাদ্রাসা এলাকার মোহাম্মদ আলীর ছেরে আসিফ ও হাজারীগেটের মিন্টুর ছেলে তানভীর।

পুলিশ জানায়, তাদেরকাছে খবর আসে রোববার রাতে ওই এলাকায় একদল যুবক হেরোইন নিয়ে অবস্থান করছেন। তাৎক্ষনিক পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা গেলেও পুলিশের হাতে আটক হয় চিহ্নিত সন্ত্রাসী জাফর। পরবর্তিতে তার দেহ তল্লাসি করে প্যান্টের পকেট থেকে পলেথিনে মুড়ানো অবস্থায় ১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার দাম দেড় লাখ টাকা। এঘটনায় কোতোয়ালি থানায় মামলা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রঞ্জন কুমার মালো বলেন, সোমবার জাফরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। অন্যদিকে, পলাতক আসামিদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত