Saturday, May 4, 2024

বেনাপোল এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি নিহত

- Advertisement -

ট্রেনে কাটা পড়ে প্রকাশ দাস (২৭) নামে দুই সন্তানের জনক নিহত হয়েছেন ‌। ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোল গামি বেনাপোল এক্সপ্রেস ট্রেনে কেটে তিনি নিহত হন। নিহত প্রকাশ দাস ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কালুখালী গ্রামের দেবেন দাসের ছেলে।

আজ সোমবার সকালে উপজেলার সুন্দরপুর রেল স্টেশন এলাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে কেটে  তিনি নিহত হন। সংবাদ শুনে যশোর জিআরপি পুলিশের ইনচার্জ এস আই মনোতোষ বিশ্বাস ঘটনাস্থলে পৌঁছে নিহতের পরিবারের সাথে কথা বলেন। দুর্ঘটনা নিহত প্রকাশ দাস সম্পর্কে ইনচার্জ এস আই মনোতোষ বিশ্বাস জানান, দীর্ঘদিন ধরে প্রকাশ দাস মানসিক ভারসাম্যহীনতায় জীবন যাপন করছিলেন।

আজ সোমবার সকাল আটটার দিকে তিনি ওই এলাকার রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ও সাবধানতাবশত বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সামনে তিনি পড়ে নিহত হয়। তার দেহ আট থেকে নয় টুকরা হয়েছে। প্রকাশ দাস দুই সন্তানের জনক বলে জানিয়েছেন তিনি। তিনি আরো জানান ,পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ বিনা ময়নাতদন্ত ছাড়াই নিহতর ভাই সুভাষ দাস ও নিহতের স্ত্রীর কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় খুলনা জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত