Saturday, May 4, 2024

গাছের সাথে ধাক্কা লেগে উড়ে গেলো বাসের ছাদ,নিহত-১

- Advertisement -

শাহজাদপুর:-

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পাবনা থেকে ঢাকাগামী সি লাইনের একটি বাস সড়কের পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এতে এক বাসযাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় বাসটির পুরো ছাদ উড়ে গেছে।

সোমবার (২২ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের টেটিয়ারকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আল শামীম নামে একজন যাত্রী মারা গেছেন। তিনি পাবনার সুজানগর উপজেলার মধুপুর গ্রামের রাশেদুল ইসলাম আবুর ছেলে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, ‘পাবনা থেকে ঢাকাগামী সি লাইনের একটি দ্রুতগামী বাস মহাসড়কের টেটিয়ারকান্দি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে সড়কের পাশে গাছে ধাক্কা দিলে বাসের পুরো ছাদটি উড়ে যায়।

তিনি আরও বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে স্থানীয়দের সহায়তায় ৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আল শামীমের মৃত্যু হয়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত