Saturday, May 4, 2024

যশোরে সম্পত্তির লোভে সৎ মাকে হত্যা চেষ্টা

- Advertisement -

যশোরে সম্পত্তির লোভে সৎ মাকে রডদিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা করেছে পাষন্ড এক ছেলে। ঘটনাটি ঘটেছে গত ১৫ এপ্রিল সকালে যশোর শহরের পুলিশ লাইন খোলাডাঙ্গা এলাকায়।
গুরুতর অসুস্থ্য অবস্থায় সৎ মাকে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবণতি হলে পরে তাকে ঢাকা রেফার করা হয়। বর্তমানে তিনি যশোরের একটি হাসাপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। অন্যদিকে, এ বিষয়ে বাড়াবাড়ি করলে সৎমায়ের মত সৎ বোন ও অন্যআত্মিয়দের একই অবস্থা করা হবে বলে হুমকি দিচ্ছেন পাষন্ড ছেলে রমিম ওরফে ফাহিম। এঘটনায় কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন গুরুতর আহত নুর নাহার নুন্নীর পরিবার। অভিযুক্ত ছেলে ফাহিম ও তার বোন ডলি ও মা সুফিয়া বেগমের বিরুদ্ধে ফুসে উঠেছে স্থানীয়রা। তাদেরকে আটকের দাবি জানিয়েছেন তারা।
খোজ নিয়ে জানা যায়, যশোরের পুলিশ লাইন খোলাডাঙ্গা এলাকায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী আনোয়ার হোসেন দুই স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করেন। ছোট স্ত্রী নুর নাহার নুন্নীর দুই সন্তানের মধ্যে সবুজ নয় বছর আগে মারা গেছেন। আরেক সন্তান পপি থাকেন শ্বশুর বাড়িতে। নুর নাহার স্বামীর বাড়িতে বসবাস করেন। অন্যদিকে একই বাড়িতে বড় স্ত্রী সুফিয়া বেগম, তার একমাত্র ছেলে ফাহিম থাকেন । দুই মেয়ে ডলি ও পলি থাকেন শশুড়বাড়িতে।
আভিযোগে উল্লেখ করা হয়, ফাহিম তার বৃদ্ধ বাবার জমি লিখে নিতে বর্তমানে মরিয়া হয়ে উঠেছে। বিভিন্ন সময় তার সৎমা ও সৎ বোন পপিকে হত্যাসহ নানা ধরণের হুমকি ধামকি দিয়ে আসছিলো। সর্বশেষ গত ১৫ এপ্রিল সকালে ফাহিম তার সৎমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায় পুতিবাদ করলে লোহার রডদিয়ে তার মায়ের মাথায় গুরুতর আঘাত করে। এসময় তার মা অচেতন হয়ে পরে। এসময় শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। গলায় পা দিয়ে হত্যার চেষ্টা করে। পরবর্তিতে আশপাশের লোকজন এসে নুর নাহারকে উদ্ধার করে। পরে তারা নুর নাহারকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিন্তু অবস্থার অবণতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়। সেখান থেকে গত ১৯ এপ্রিল তাকে যশোরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
এ বিষয়ে স্থানীয়রা জানায়, আনোয়ার হোসেনের পুলিশ লাইন এলাকায় নয়শতক জায়গার উপর দুইতলা বাড়ি রয়েছে। এছাড়া গ্রামেরবাড়ি আন্দলপোতা গ্রামে সাত-আট বিঘা জমি , পাগলাদাহে কিছু জমি ও তার পেনশনের টাকা রয়েছে। মুলত এ টাকা ও সম্পত্তির ভাগ অন্য কাউকে দিতে চাইনা ফাহিম। এবার হজে যাবেন আনোয়ার। হজে যাওয়ার আগে ওইসব জমি লিখে নিয়ে ফাহিম এ ধরণের কর্মকান্ডে মেতেছে।
এ বিষয়ে ফাহিমের কাছে জানতে চাইলে তিনি সাবাদিকদের সাথে এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত