Saturday, May 18, 2024

খুলনায় চায়ের দোকানিকে কুপিয়ে জখম

- Advertisement -

খুলনা মহানগরীতে এক চায়ের দোকানিকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার(৩মে) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন সোনাডাঙ্গা ময়লাপোতা হরিজন কলোনীর সামনে এ ঘটনা ঘটে। আহতজুয়েল শেখ (৩০) কে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুয়েল শেখ ওই এলাকার শাহিন শেখের ছেলে।

খুমেক হাসপাতালে চিকিৎসাধীন জুয়েল শেখ জানান, বিকেলে চায়ের দোকান খোলার সময় ওই এলাকার আবুল হোসেন খানের ছেলে রানা খান ও হেমায়েতের ছেলে সবুজ পিছন থেকে আমার ওপর হামলা করে। হামলায় আমার ডান হাত ও দুই হাতের আঙ্গুল জখম হয়। এ সময় তাদের সাথে থাকা আরও দুই যুবক দোকানের ক্যাশ বাক্সে থাকা লক্ষাধিক টাকা ও গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী উদ্ধার করে আমাকে হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, আমার দোকানের পাশে আরও একটি দোকান কেনার উদ্দেশ্যে রাখা ৬০ হাজার টাকা এবং সিগারেট ক্রয়ের উদ্দেশ্যে রাখা ৪০ হাজার টাকা ওই সময় ক্যাশবাক্সে ছিল। এ ছাড়াও স্বর্ণের চেইন সব সময়ই আমার গলায় থাকে। ছিনতাইকারীরা এই টাকা ও চেইনের কথা জেনে হামলা করতে পারে।

সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) মো. আমিরুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত