Friday, May 3, 2024

যশোরে ভৈরব নদের ওপর অবৈধভাবে পুননির্মাণাধীন সেতুর পাদদেশে ভৈরব নদ সংস্কার আন্দোলনের সংবাদ সম্মেলন

- Advertisement -

যশোর সদরের দায়তলায় ভৈরব নদের উপর অবৈধভাবে পুননির্মাণাধীন সেতুর পাদদেশে ভৈরব নদ সংস্কার আন্দোলন যশোর এক সংবাদ সম্মেলন করে সংগঠনের সভাপতি অধ্যাপক আফসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলন শেষে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনের শুরুতে বক্তব্য রাখেন- ভৈরব নদ সংস্কার আন্দোলন যশোরের উপদেষ্টা ইকবাল কবির জাহিদ। লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের অন্যতম নেতা জিল্লুর রহমান ভিটু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ভৈরব নদ সংস্কার আন্দোলন যশোরের অন্যতম নেতা তসলিম-উর-রহমান, নাজিমউদ্দিন, মিজানুর রহমান (বসুন্দিয়া), নাসির উদ্দিন শেফার্ড, সুজন দত্ত লাল্টু, মাস্টার অনিল বিশ্বাস (ভবদহ আন্দোলনের নেতা), সুখদেব মজুমদার (নীমতলী), আসাদুজ্জামান পিল্টু, পলাশ বিশ্বাস প্রমুখ।

আগামী ২৫ এপ্রিল থেকে ২৫ মে পর্যন্ত মাসব্যাপি নদী অববাহিকায়(নওয়াপাড়া, বসুন্দিয়া, ছাতিয়ানতলা, রূপদিয়া,দায়তলা, রাজারহাট, যশোর, চুড়ামনকাঠি, চৌগাছা, তাহেরপুর, মহেশপুর, খালিশপুর, জীবননগর ও দর্শনায় বিক্ষোভ সমাবেশ ও এলজিইডি কার্যালয় যশোরে অবস্থান কর্মসূচি পালন করা হবে।

দাবি মানা না হলে ১৬ মে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। নদী ধ্বংসের সকল কার্যকলাপ বন্ধ না হলে উদ্ভুত পরিস্থিতির জন্য কর্তৃপক্ষই দায়ী থাকবেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন- অধ্যাপক আফসার আলী ও ইকবাল কবির জাহিদ।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত