Tuesday, May 7, 2024

ভীনদেশীয় আধিপত্যবাদ রুখে দিতে ছাত্র সমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-রুহানি কবি বেলাল হোসাইন

- Advertisement -

বাঘারপাড়া অফিস: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ,যশোর বাঘারপাড়া উপজেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। সোমবারের ইফতার মাহফিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-বাঘারপাড়া উপজেলা শাখার সভাপতি রুহানী কবি বেলাল হুসাইন বলেন, ভীনদেশীয় আধিপত্যবাদ আজ দেশের সর্বাঙ্গে ছড়িয়ে পড়েছে। পুরো দেশে আজ সহিংসতা ও অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে। এই ষড়যন্ত্র রুখে দিতে ছাত্র সমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে বলে মন্তব্য করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ- বাঘারপাড়া উপজেলা শাখার সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, বাঘারপাড়া উপজেলা শাখার সভাপতি মুহাম্মদ হাসিবুর রহমান -এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইমুন হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাঘারপাড়া উপজেলা শাখার সাধারণ ম্মাপাদক মাওলানা ফজলুল করিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বাঘারপাড়া উপজেলা শাখার সভাপতি মাওলানা ওলিউল্লাহ,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বাঘারপাড়া থানা শাখার সাবেক সভাপতি মুহাম্মদ সোহেল রানা, উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোহাম্মদ আবুল হাসান, সাধারণ-সম্পাদক মোহাম্মদ সাইমুন হাসান ,সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আব্দুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মিনহাজুল ইসলাম, মুহাম্মদ জুবায়ের আনছারী তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক,
বাঘারপাড়া থানা শাখা দাওয়াহ সম্পাদক গাজী ওবায়দা, প্রকাশনা ও দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মোজাহিদুল ইসলাম, আলিয়া মাদ্রাসা সম্পাদক বোরহান উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত