Saturday, May 4, 2024

বেনাপোল বন্দরে চাকরি দেয়ার নামে প্রতারণা আদালতে মামলা

- Advertisement -

বেনাপোল স্থল বন্দরে অফিস সহকারী পদে চাকরি দেয়ার নামে ১২ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় আদালতে মামলা হয়েছে। যশোরের ভুক্তভোগী মণিরামপুর উপজেলার ঝাপা গ্রামের রিয়াদ আফিরিন রাকিব বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে এই মামলাটি করেছেন। বিচারক মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, টাঙ্গাইল সদর উপজেলার লাউজানা ধরের বাড়ি গ্রামের কিসমত আলীর ছেলে মাজহারুল ইসলাম ও যশোরের মণিরামপুর উপজেলার ঝাপা গ্রামের আবু কালামের ছেলে মামুন হোসেন।

বাদী মামলায় জানিয়েছেন, আসামি মামুন ও তার বাড়ি একই গ্রামে। লেখাপড়া শিখে বেকার থাকার কারণে তাকে বেনাপোল স্থল বন্দরে অফিস সহকারী পদে চাকরি দিতে পারবে বলে মামুন বাদীকে জানায়। আর ওই চাকরি পাইতে গেলে ১২ লাখ টাকা ঘুষ দেয়া লাগবে বলে জানানো হয়। তবে একই সাথে চাকরি এবং টাকা লেনদেন হবে এমনটিই মামুন বাদীকে জানিয়েছে। ২০২১ সালের ৪ অক্টোবর সকাল ৯টার দিকে মামুন বাদীকে সাথে নিয়ে আসামি মাজহারুল ইসলামের ঢাকা গুলশানের বাসায় যায়। সেখানে যাওয়ার পরে ফটো কপির একটি নিয়োগপত্র দেখিয়ে ১২ লাখ টাকা হাতিয়ে নেন। এরপরে বলছেন একদিন পরে মূল নিয়োগপত্র ডাক যোগে পাঠাইয়া দিবে। এভাবে দিনের পর দিন ঘুরাতে থাকে কিন্তু কোন নিয়োগপত্র দিতে পারে নাই। ফলে চলতি বছরের ২৯ মার্চ যশোর শহরের ষষ্ঠীতলার বাসায় দুই আসামিকে ডেকে নিয়ে ১২ লাখ টাকা ফেরৎ চাইলে দিকে অস্বীকার করে। এই ব্যাপারে থানা গেলে মামলা নিতে অস্বীকার করে পুলিশ। ফলে বাধ্য আদালতে এই মামলাটি করা হয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত