Saturday, May 4, 2024

যশোরে ভয়াভহ মোটরসাইকেল দূর্ঘটনা

- Advertisement -

যশোরে তানভীর নামের এক যুবকের মোটরসাইকেল দূর্ঘটনায় করুণ মৃত্যু হয়েছে। ঘটনাাটি ঘটেছে শুক্রবার সন্ধা সাড়ে সাতটায় বেজপাড়া পূজা মন্দির এলাকায়। সেখানকার একটি স্প্রীড ব্রেকার আর ড্রেন নির্মানকাজের বালুই কাল হয়েছে তানভীরের। নিহত তানভীর কারবালা পুকুর পাড় এলাকার এসএম বকুলের ছেলে। এ সময় তার সাথে থাকা ঘোপ সেন্ট্রাল রোড এলাকার মালিহা বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, তানভীর তার স্বজনকে নিয়ে ওই এলাকার একটি রেস্টুরেন্টে খেতে যান। খাওয়া দাওয়া শেষ করে মোটরসাইকেলে তারা দ্রুতগতিতে রেলরোডের দিকে দ্রুতগতিতে আসছিলেন। এমন সময় মন্দিরের একটু সামনে থাকা একটি স্প্রীড ব্রেকারে মোটরসাইকেলে ধাক্কা লাগে। এসময় স্প্রীড ব্রেকার পার হলেই রাস্তার পাশে বালির স্তুপ দেখে মোটরসাইকেল বামদিকদিয়ে যেতে যেয়ে নিয়স্ত্রণ হারিয়ে পাশের একটি ভবনের সাথে মারাত্মক ভাবে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তানভিরের মাথা ফেটে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আহত মালিহাকে দ্রুত হাসপাতালে পাঠান তারা।

স্থানীয়রা জানান, এলাকার একটি ড্রেনের নির্মান কাজ শেষ হলেও সেখালে বালু রেখেই ঠিকাদার প্রতিষ্ঠান চলে যায়। ওই বালুর জন্য প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে। এ বিষয়ে পৌরসভাকে একাধিকবার ওই বালু অপসারণের জন্য বললেই তা কানে নিচ্ছে না পৌর কর্তৃপক্ষ।

এদিকে, খবর শুনে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। স্থানীয়রা তানভীরের দ্রুত গতির মোটরসাইকেল চালানোর সাথে সাথে পৌরসভা কর্তৃপক্ষর উদাসিনতাকেও এ হত্যার পেছনে দায়ী করেন ।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত