Friday, May 3, 2024

যশোরে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন, পুলিশের ভুমিকা প্রশ্নবিদ্ধ

- Advertisement -

যশোরে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলণ করেছেন যশোরের খাজুরা শিবের মোড়ের লিটম মহন্ত নামের এক ক্ষুদ্র ব্যবসায়ী। সোমবার বেলা ১২টায় প্রেসক্লাব যশোরে একই এলাকার সিরাজুল ইসলাম ও তার ছেলে রাসেল এবং শিমুলের বিরুদ্ধে এসব অভিযোগ এসে সংবাদ সম্মেলন করেন।

এ বিষয়ে তিনি বাঘারপাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ওসি বিষয়টি নিয়ে খাজুরা পুলিশ ফাঁড়িকে ব্যবস্থা নিতে বলেছেন কিন্তু ফাঁড়ি ইনচার্জ অভিজিৎ সিংহ রায় কোনো ব্যবস্থায় নিচ্ছেন না উল্টো বিবাদীদের পক্ষ নিয়ে তিনি কাজ করছেন বলে সংবাদ সম্মেলণে অভিযোগ করেছেন লিটন মহন্ত।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার সহজ সরল ভাইয়ের কাছথেকে দুই শতক জমি কেনার সময় জালিয়াতির মাধ্যমে আরও তিন শতক জমি লিখে নেন। বিষয়টি জানতে পেরে তিনি আদালতে সিরাজুলের বিরুদ্ধে মামলা করেন । একই সাথে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৪ ধারায় আরেকটি মামলা করেন। এতে সিরাজুলসহ তার ছেলেরা ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী বাহিনী নিয়ে লিটনের বাড়িতে হামলা ও মারপিট করে। এছাড়া জোরপূর্বক জমি দখল করে ঘরবাড়ি তৈরীর কাজ শুরু করে। এ বিষয়ে কোথাও অভিযোগ দিলে হত্যার হুমকি দেয়। এ বিষয়ে তিনি বাঘারপাড়া থানায় লিখিত অভিযোগ দেন।

ওসি বিষয়টি নিয়ে খাজুরা পুলিশ ফাঁড়িকে ব্যবস্থা নিতে বলেন। কিন্তু ফাঁড়ি ইনচার্জ অভিজিৎ সিংহ কোনো অভিযোগই আমলে নিচ্ছেন না। উল্টো দিনে ও রাতে পুলিশের সহযোগিতায় শিমুলসহ তার সন্ত্রাসী বাহিনী লিটনের জমিতে ভবন নির্মানের কাজ চালাচ্ছেন।

এ বিষয়ে ফাড়ি ইনচার্জ এসআই অভিজিৎ সিংহ, পক্ষপাতিত্তের অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, এ বিষয়ে তার কাছে কোনো অভিযোগই দেয়া হয়নি বলে মন্তব্য করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত