Monday, April 29, 2024

যশোরে গরীবের সুপার সপে কম দামে পন্য বিক্রি

- Advertisement -

ভালো কাজের শুরু হোক আপনার আমার থেকে। আসুন মায়া ছড়াই। এই শ্লোগানকে ধারণ করে জান্নাত ফাউন্ডেশনের উদ্যোগে গরীবের সুপারশপ নামে একটি অস্থায়ী বাজারের দোকান দেওয়া হয়েছে। যশোর পুলিশ লাইন স্কুলের সামনে এই অস্থায়ী দোকান দেয়া হয়। পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্যের উদ্ধগতিতে নিম্ন আয়ের মানুষের অবস্থার কথা চিন্তা করে এই উদ্যোগ নেয়া হয়েছে। সমাজের যে সকল নি¤œ আয়ের মানুষ শুধু মাত্র ডাল ভাত বা আলু ভর্তা দিয়ে রোজা রাখে ওই সব মানুষকে একটু স্বস্তি দিতে এই মহান উদ্যোগ। এখানে পণ্য সামগ্রী বাজার মূল্যের অর্ধেক দামে পাওয়া যাচ্ছে।

গরীবের সুপারশপ নামে এই অস্থায়ী বাজারে আলু প্রতি কেজি মাত্র ২০ টাকা, পেয়াজ প্রতি কেজি মাত্র ২৫ টাকা, মুড়ি প্রতি কেজি মাত্র ২০ টাকা, চিড়া প্রতি কেজি মাত্র ২০ টাকা, সয়াবিন তেল ৫০০ গ্রাম মাত্র ৪০ টাকা, মসুর ডাল ৫০০ গ্রাম মাত্র ৩০ টাকা, ডিম ৪ টি মাত্র ২০ টাকায় বিক্রি করা হচ্ছে ।

আয়োজকবৃন্দ জানান, জন্নাত ফ্উান্ডেশন ২০২১ সাল থেকে বিভিন্ন মানবিক কাজের সাথে যুক্ত আছে। অসহায় নারী ও শিশুদের নিয়ে কাজ করে আসছে। ডিভোর্সী ও বিধবা নারীদের সাবলম্বী করে তুলতে কাজ করে আসছে। যাতে তারা নিজেই অর্থ উপার্জন করে সংসারের ও নিজের দায়িক্ত নিতে পারে। কারই উপর বোঝা হতে না হয়। জান্নাত ফাউন্ডেশনের উদ্যগে এখনো পর্যন্ত মোট ১২ জন অসহায় মানষকে সাবলম্বী করা হয়েছে এবং আগামীতে এ কাজ চলমান থাকবে। এ ছাড়াও রাস্তায় পড়ে থাকা মানুষসহ অসহায় মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হয়ে থাকে নিয়মিত। আমরা চাই সবসময় এভাবেই অসহায় মানুষদের পাশে থেকে সাহায্য করতে। ভালো কাজের শুরু হোক আপনার আমার থেকে। আসুন মায়া ছড়াই।

আপনারাও যদি এমন মানবিক কাজে সাহায্য করতে চান তবে জান্নাত ফাউন্ডেশনের পেজে অথবা আসুন মায়া ছড়াই ইউটিউব চ্যানেলের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। যাতে এই রমজানে দরিদ্র ও অসহায় মানুষের মুখে একটু হাসি ফোটে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত