Saturday, April 27, 2024

যশোরে ছেলের ছুরিকাঘাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:- যশোরে ছেলের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা জাহিদ শেখ (৪৮)। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে যশোর শহরের পূর্ববান্দী মোল্লাপাড়ার বাঁশ তলায় ঘটনাটি ঘটে। আহত জাহিদ শেখ বাঁশতলা এলাকার সফিয়ার রহমানের ছেলে।

গুরুতর আহত জাহিদ শেখ সাংবাদিকদের জানিয়েছেন, বখাটেদের সঙ্গে মেলামেশার কারণে মাসখানেক আগে ছেলে ইমাম হাসান জয়কে (২০)কে বাড়ি থেকে বের করে দেয়া হয়। আজ সকাল ১০টার দিকে সে বাড়িতে এসে তার নামে বাড়ি লিখে দিতে চাপ দেয়। আমি বাড়ি লিখে দিতে রাজি না হলে সে পিঠ ও কোমরে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডা. খন্দকার রেজওয়ান উদ দারাইন বলেন, জাহিদকে গুরুতর রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠাই। তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় সার্জারি বিভাগের ডাক্তার নাজিব উদ্দিন তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার্ড করেন।

এব্যাপারে জানতে চাইলে কোতোয়ালি থানার ওসি  আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যাবস্তা প্রক্রিয়াধিন।

রাতদিন-সংবাদ:-

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত