Monday, April 29, 2024

ঝিনাইদহে ভাতিজার হাতে চাচা খুন

- Advertisement -

ঝিনাইদহের মহেশপুরে ভাতিজার ইটের আঘাতে চাচা শাহ আলমের মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার সাড়াতলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ অভিযুক্ত ভাতিজা রাজুকে আটক করেছে। নিহত শাহ আলম পেশায় একজন ভ্যানচালক এবং মহেশপুরে ফতেপুর বেড়ের মাঠ গ্রামের আব্দুল বারিকের পুত্র। ঘাতক রাজু একই গ্রামের নিহতের বড় ভাই লালনের পুত্র।

মহেশপুর থানার ওসি ঈসমাইল হোসেন জানান, নিহত শাহ আলম সকাল সাড়ে ১০টার দিকে খালিশপুর থেকে ভ্যান চালিয়ে ফতেপুরের দিকে আসছিল। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে ঘাতক ভাতিজা রাজু তাকে থামতে বলে এবং চাচার কাছে খরচের টাকা চায়। চাচা টাকা দিতে অপরাগ জানালে রাজু চড়াও হয় এবং রাস্তার পাশে থাকা ইট দিয়ে শাহ আলমের মাথায় আঘাত করে। এতে শাহআলম মাটিতে লুটিয়ে পড়ে। পরে ভাতিজা রাজু বাঁশ দিয়ে নিহত শাহ আলমের সারা শরীরে আঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ পরে উপজেলার পুরন্দপুর থেকে ঘাক ভাতিজা রাজুকে আটক করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, রাজু মানসিক প্রতিবন্ধী ছিল। চাচা শাহ আলম তাকে নিয়মিত হাত খরচের টাকা দিতেন। টাকা চেয়ে না পেয়ে সে ক্ষিপ্ত হয়ে চাচাকে হত্যা করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত