Friday, May 3, 2024

বাগেরহাটে শিশু হত্যা, কিশোর আটক

- Advertisement -

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতালমারীতে শিহাব শেখ নামে সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হিজলা গ্রামের হামিম শেখের ঘর থেকে পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করে।

এদিন বিকেল থেকেই নিখোঁজ ছিল শিশু শিহাব শেখ। হত্যার শিকার শিশু শিহাব চিতলমারী উপজেলার হিজলা গ্রামের ফরহাদ শেখের ছেলে। এদিকে, শিশু শিহাবকে হত্যার দায়ে হামীম শেখ (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। আটক হামিম একই এলাকার রমজান শেখের ছেলে এবং শিহাবের প্রতিবেশী। আটক হামিমের ঘর থেকে শিহাবের পরিহিত প্যান্ট ও স্যান্ডেল উদ্ধার করেছে পুলিশ।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান বলেন, শিশু শিহাবের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে শিশুর মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় হামিম শেখ নামে এক কিশোরকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। বিকেলে শিহাবের হাত-পা বেঁধে হত্যা করে নিজ ঘরের পাশে ফেলে রাখে হামিম। এ ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা এবং হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান এই কর্মকর্তা।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত