Monday, April 29, 2024

অভয়নগরে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন প্রধান অতিথি এমপি বাবুল

- Advertisement -

বৃহস্পতিবার বিকেলে অভয়নগরের নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠে অভয়নগর উপজেলা, নওয়াপাড়া পৌর ও নওয়াপাড়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায়,যশোর -৪ আসনের সংসদ সদস্য এনামুল হক বাবুল বলেছেন,বাংলাদেশ ছাত্রলীগ ইতিহাস ঐতিহ্য ও সংগ্রামের ধারক বাহক। ছাত্রলীগ এদেশের ভাষা আন্দোলন, ৬ দফা, গণঅভ্যুত্থান ও মহান স্বাধীনতা যুদ্ধে অগ্রণী ভূমিকা পালন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগকে এগিয়ে আসতে হবে। প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ খালিদ মামুনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক কাজী আহাদুর রহমান মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সম্মেলনের উদ্বোধন করেন যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবির পিয়াস। বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তরিকুল ইসলামসহ কেন্দ্রীয় ও স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এর আগে নির্ধারিত সময়ের পূর্বে কাণায়কাণায় পুর্ণ হয়ে ওঠে নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠ। খন্ড খন্ড মিছিলসহকারে সম্মেলনস্থলে যোগদান করেন নেতৃবৃন্দ। সম্মেলন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবির পিয়াস বলেন পরবর্তীতে কমিটি গঠন করে জানিয়ে দেয়া হবে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত