Monday, April 29, 2024

যশোরে নিখোঁজের ২০ ঘন্টা পর ভৈরব নদ থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

- Advertisement -

যশোরের অভয়নগরের ভৈরব নদে নিখোঁজের ২০ ঘন্টা পর ঘাট শ্রমিক কাইয়ুম হোসেনের (৩৩) মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভৈরব নদের মহাকাল এলাকায় ঘাটে ভেড়ানো একটি কার্গো জাহাজের পাশ থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।
নিহতের শ্যালক ইয়াসিন মোল্লা জানান, রোববার সন্ধ্যায় তার দুলাভাই কাইয়ুম জাহাজ থেকে সার নামানোর কাজ করছিল। এসময় তিনি সিঁড়ির ওপর পড়ে যান ও মাথায় আঘাত পেয়ে ভৈরব নদে পড়ে তলিয়ে যান। এদিন গভীর রাত পর্যন্ত তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হয়। সোমবার দুপুরের পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মীরা নিখোঁজ হওয়া ঘাট শ্রমিক কাইয়ুমের মৃতদেহ ওই স্থান থেকে উদ্ধার করে।
নওয়াপাড়া হ্যান্ডলিং শ্রমিক নেতা ফালগুন মন্ডল জানান, তার ইউনিয়নের শ্রমিক, শুভরাড়া গ্রামের শরিয়ত উল্লার ছেলে কাইয়ুম হোসেন জাহাজ থেকে সার নামাতে গিয়ে ভৈরব নদে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার ২০ ঘন্টা পর তার মৃতদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য এনামুল হক বাবুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাট শ্রমিকের লাশ দেখেন এবং তার পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আকিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত্যুর বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত