Saturday, May 4, 2024

কেশবপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূ বিষপানে মৃত্যু

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরে পারিবারিক কলহের জের ধরে রুবিয়া বেগম (৪৬) নামে এক গৃহবধূ বিষপানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৩ফেব্রুয়ারি দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয়েছে। সে পৌরসভার ৩নং ওয়ার্ডের বায়সা গ্রামের মুনসুর রহমানের স্ত্রী। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে কেশবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের বায়সা গ্রামের মুনসুর রহমানের স্ত্রী রুবিয়া বেগম (৪৬) দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। গত ১২ ফেব্রুয়ারি দুপুরে স্বামীর সাথে কথাকাটা জের ধরে স্বামীর উপর অভিমান করে বসতবাড়িতে ওই গৃহবধূ বিষপান করে। বাড়ীর লোকজন টের পেয়ে তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূর মৃত্যু ঘটে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম সাংবাদিকদের বলেন, বিষপানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত