Saturday, May 4, 2024

কেশবপুরের গৃহবধূ বৃষ্টি হত্যা মামলায় স্বামী সাইফুলের যাবজ্জীবন কারাদণ্ড

- Advertisement -

কেশবপুরের পাচবাকাবর্শি গ্রামের অন্তঃসত্তা গৃহবধূ বৃষ্টি হত্যা মামলায় স্বামী সাইফুল ইসলাম মনাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছে যশোরের আদালত। মঙ্গলবার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলম এক রায়ে এ আদেশ দিয়েছেন। সাইফুল ইসলাম ওই গ্রামের মৃত খালেক সরদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পিপি অ্যাডভোকেট এম ইদ্রিস আলী।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৮ সালের আসামি সাইফুল ইসলাম পারিবাকি ভাবে বৃষ্টিকে বিয়ে করেন। বিয়ের পর নানা অজুহাতে বৃষ্টির উপর শারিরীক ও মানসিক নির্যাতন করত তার স্বামী। বিষয়টি বৃষ্টির পরিবারও জানতো। ২০২০ সালের ৭অক্টোবর বাড়ির অন্যরা রোগী নিয়ে হাসপাতালে ছিলেন। এদিন রাতে সাইফুল ইসলাম তার স্ত্রী বৃষ্টিকে নিয়ে মেঝ ভাইয়ের ঘরে বসে টিভি দেখছিলেন। টিভি দেখা নিয়ে তাদের মনোমলিন্যের একপর্যায়ে বৃষ্টিকে গালিগালাজ করে তার স্বামী। বৃষ্টি প্রতিবাদ করায় স্বামী সাইফুল মুখ চেপে ধরে দা দিয়ে গলা কেটে হত্যা করে। প্রতিবেশীরা ঘটনা জনতে পেরে কেশবপুর থানায় সংবাদ দেন। এ ঘটনায় নিহত বৃষ্টির পিতা কেশবপুরের চিংড়া গ্রামের রফিকুল ইসলাম বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে হত্যা মামলা করেন।

তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় সাইফুল ইসলামকে অভিযুক্ত করে ২০২১ সালের ৫ এপ্রিল আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই ফজলে রাব্বী মোল্লা। এ মামলার সাক্ষী গ্রহণ শেষে আসামি সাইফুল ইসলাম মনার বিরুদ্ধে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত সাইফুল ইসলাম মনা কারাগারে আটক আছে।

 

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত