Saturday, May 4, 2024

কেশবপুরে বাড়ি ছেড়ে চলে যাওয়া যুবককে ছয় বছর পর উদ্ধার

- Advertisement -

কেশবপুরের সারুটিয়া গ্রামের ইদ্রিস আলী ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় ফেল করায় পরিবারের লোকজন তাকে গালমন্দ করে। সেই ক্ষোভে বাড়ি থেকে বের হয়ে যায় ইদ্রিস। ছয় বছর পর তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান শনাক্ত করে নারায়নগঞ্জের রূপগঞ্জ থেকে তাকে উদ্ধার করেছে পিবিআই যশোরের সদস্যরা। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ইদ্রিসকে পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে। পিবিআই জানায়, চার বছর ধরেই নিখোঁজ ছিলো ইদ্রিস।

এ নিয়ে তার পরিবার উদ্বিগ্ন ছিলো। এরমাঝে গত বছরে একবার পরিবারের সাথে কথা বলে জানায় সে আসছে। কিন্তু আসেনি ইদ্রিস। সর্বশেষ গত বছরের জুলাইয়ে অজ্ঞাত এক ব্যক্তি ইদ্রিসকে আটকে রাখা হয়েছে দাবি করে দুই লাখ টাকা মুক্তিপণ চান। বাধ্য হয়ে পরিবারের সদস্যরা পিবিআই যশোরের কাছে অভিযোগ করেন। তারই প্রেক্ষিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পিবিআই।

এক পর্যায় অবস্থান শনাক্ত করে একটি স্টিল মিলথেকে ইদ্রিসকে উদ্ধার করা হয়। পিবিআই জানায়, ইদ্রিস স্বেচ্ছায় নারায়ণগঞ্জে আত্মগোপনে ছিল এবং সেখানে তার পরিচয় গোপন করার জন্য তার প্রকৃত নাম ঠিকানা গোপন করে হুসাইন নামে পরিচয় দেয়। এছাড়া তাকে কেউ অপরহরণ করে মুক্তিপণ দাবি করেনি। নিজেই তিনি এ নাটক সাজিয়েছিলো।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত