Monday, April 29, 2024

মনিরামপুরের ভাতিজাকে হত্যা চেষ্টার অভিযোগে চাচা-চাচীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

মণিরামপুরের পল্লীতে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতীজাকে মারপিটের পর শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগে চাচা-চাচীসহ তিন জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে।

সোমবার চাকলা গ্রামের ফরিদুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অবন্তিকা রায় অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন মণিরামপুর থানার ওসিকে। আসামিরা হলো, চাকলা গ্রামের শহিদুল ইসলাম ও তার স্ত্রী রিনা খাতুন এবং একই গ্রামের সাইফুল ইসলাম। মামলার অভিযোগে জানা গেছে, ফরিদুল ইসলামের সাথে তার ভাই শহিদুল ইসলামের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল।

গত ২৫ জানুয়ারি দুপুরে ফরিদুল ইসলামের ছেলে তৌহিদুজ্জামান তার চাচী রিনা খাতুনের সাথে কথা বলছিলেন। এ সময় জমি নিয়ে কথাবার্তার একপর্যায়ে ভাই শহিদুল ইসলাম ফোন করে সাইফুর ইসলামে ডেকে নিয়ে আসেন। সাইফুল ইসলাম ঘটনাস্থলে আসার পর আসামির একত্রে তৌহিদুজ্জামানকে মারপিট করে গুরুতর জখম ও গলায় রশি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে তৌহিদুজ্জামানের ভাই অহিদুজ্জামান তাকে উদ্ধারে আসলে তাকেও মারপিট করে জখম করে আসামিরা। এরপর আসামিরা ফরিদুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত