Saturday, April 27, 2024

ঝিনাইদহে নির্বাচনী প্রচারণায় গিয়ে বাড়িতে চুরি

- Advertisement -

নির্বাচনী প্রচারণা গিয়ে বাড়ির মালামাল খোয়ালেন প্রবাসীর পরিবার। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের বলরামপুর গ্রামের প্রবাসী আব্দুর রশিদ মোল্লার বাড়িতে শনিবার রাত ৮টার দিকে এ চুরির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে বলরামপুর গ্রামের প্রবাসী আব্দুর রশিদের বাড়িতে কেউ ছিল না। পরিবারের সবাই বলরামপুর বাজারে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অফিসে গিয়েছিলেন। প্রচারণা থেকে বাড়ি ফিরে দেখতে পান ঘরের তালা ভাঙা। চোরেরা ঘর থেকে আলমারির তালা কেটে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে গেছে।

প্রবাসীর স্ত্রী বিউটি বেগম বলেন, মেয়েসহ তারা বাড়ির সবাই বলরামপুর বাজারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে গিয়েছিলেন। এরপর বাড়ি ফিরে দেখেন চোরেরা ঘরের তালা ভেঙে সবকিছু চুরি করে নিয়ে গেছে। ঘরে তার স্বামীর বড় ভাইয়ের হালখাতার সাড়ে ৪ লাখ টাকা ও প্রবাসী স্বামীর পাঠানোসহ নগদ ৯ লাখ টাকাসহ সাড়ে ১৩ লাখ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, চুরির খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

-বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত