Sunday, May 5, 2024

আ’লীগের দলীয় মনোনয়ন ফরম নিলেন আপন ভাই-বোন

- Advertisement -

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে দুই ভাই-বোন কোহেলী কুদ্দুস মুক্তি ও আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। তারা দুজনে ওই আসনে প্রয়াত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের সন্তান।

রোববার (১৯ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে নাটোর-৪ আসনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস বলেন, প্রধানমন্ত্রীর ৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়তে যে উন্নয়নমমূলক কর্মকাণ্ড রয়েছে তা গুরুদাসপুর-বড়াইগ্রাম মানুষের কাছে পৌঁছে দিতে চাই। এবং আমার বাবা এই অঞ্চলের ৯০ ভাগ কাজ সম্পন্ন করেছেন। বাকি কাজগুলো মৃত্যুর কারণে সমাপ্ত করতে পারেনি। আমি তার সন্তান হিসেবে দ্রুত সেই কাজগুলো বাস্তবায়ন করতে চাই।

ভাই-বোনের একসঙ্গে মনোনয়ন ফরম নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের মধ্যে যাকেই মনোনয়ন দেবেন তার জন্যই কাজ করব। আমাকে দিলেও যা হবে, আমার বোনকে দিলেও তাই হবে। আমার পরিবার এ বিষয়ে একমত।

বলে রাখা ভালো, কোহেলী কুদ্দুস মুক্তি আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে আসিফ আবদুল্লাহ বিন কুদ্দুস নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন।

চলতি বছরের ৩০ আগস্ট সকাল ৭টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত ৩ সেপ্টেম্বর সংসদ সচিবালয়ের সচিব কেএম আব্দুস সাত্তার স্বাক্ষরিত গেজেটে আসনটি শূন্য ঘোষণা করা হয়। নাটোর-৪ আসনে দুই উপজেলা থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কেনেন আওয়ামী লীগের ১৭ প্রার্থী। গত (১৫ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে নৌকায় মনোনয়ন দেন। পরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

ডেস্ক রিপোর্ট/জয়-১০

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত