Saturday, May 4, 2024

যশোরে স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার হামিদপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে আবুহুরায়রা অন্তর (১৭) নামের এক স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আজ রবিবার (৯সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে হামিদপুর মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে এ ঘটনা ঘটে।

আহত অন্তর রামনগর নামেজ সরদার স্কুলের দশম শ্রেনীর শিক্ষার্থী ও রাজারহাট পুকুরকুলের হায়দার আলির ছেলে।
আহতের বন্ধু জুবায়ের হোসেন জানায়, আমরা হামিদপুর মাধ্যমিক বিদ্যালয় খেলা দেখতে গেছিলাম তখন হঠাৎ তিনটি মোটরসাইকেল ৬ জন আসে এবং আগে থেকে ওখানে থাকাসহ প্রায় ৮ জন মিলে চাকু দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে তাদের মধ্যে নয়ন, ইউসুব, মারুফ, ফয়সাল ও সাকিবকে চিনতে পেরেছি। আহত অন্তরের সহপাঠী আলামিনহোসেন জানায়, আমাদের স্কুলের সভাপতি মুকুল সাহেব বিভিন্ন সময় দলীয প্রগ্রামে ডাকেন সেখানে আমরা যেতে চাইনি তাই আমাদের বন্ধুকে জখম করেছে। এছাড়াও বিভিন্ন অজুহাতে আমাদেরকে স্কুল থেকে বের করে দেয়।

আহত অন্তররের পিতা হায়দার আলি বলেন, স্থানীয় একটি প্রভাবশালী মহল এ কাজটি করিযেছেন অল্পের জন্য আমার সন্তান বেঁচে গেছে। পুলিশ নিরপেক্ষ তদন্ত করলে অনেক কিছু বেরিয়ে আসবে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ বলেন, আমি মুঠোফোনে জানতে পেরে হাসপাতালে আসছি যারাই আবুহুরায়রাকে ছুরিকাহত করেছে তাদের উপযুক্ত শাস্তি দাবী করছি।

হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আয়শা বলেন আবুহুরায়রা নামের রোগি দুটি স্টেপ ইন্জুরি নিয়ে ভর্তি হয়েছে তাকে সেলাই দেয়া হয়েছে আর মাধায় আঘাত আছে এজন্য রিপোর্ট করাতে বলা হয়েছে রিপোর্ট দেখলে বাকিটা বোঝা যাবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত