Friday, May 3, 2024

চুয়াডাঙ্গায় ইজিবাইক চালক হত্যায় যশোরের একজনসহ তিনজনের ফাঁসির আদেশচুয়াডাঙ্গায় ইজিবাইক চালক হত্যায় যশোরের একজনসহ তিনজনের ফাঁসির আদেশ

- Advertisement -

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ইজিবাইকচালক হত্যা মামলায় যশোরের একজনসহ তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য়) আদালতের বিচারক মাসুদ আলী এ রায় দেন। এছাড়াও আদালত একজনের দুই বছরের সশ্রম কারাদন্ড ও দুজনকে বেকসুর খালাস দিয়েছেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, যশোরের চাচড়া রায়পাড়ার আব্দুস ছালামের ছেলে ফজলুর রহমান, ঠাকুরগাঁওয়ের মাধবপুর গ্রামের গণেশ চন্দ্র রায়ের ছেলে দীপক কুমার রায় ও গোপালগঞ্জের গাড়ইগাত গ্রামের শহিদুল ইসলামের ছেলে আবু সুফিয়ান মোল্লা। এরমধ্যে দণ্ডপ্রাপ্ত আসামি ফজলুর রহমান পলাতক রয়েছেন।
আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট গিয়াস উদ্দিন জানান, ২০১১ সালের ১০ আগস্ট বিকেলে দামুড়হুদার একটি বেগুনক্ষেতে ইজিবাইক চালক জহুরুল ইসলামকে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তদন্ত শেষে একই বছর ৩০ নভেম্বর ছয় জনকে অভিযুক্ত করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান।
পরে ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার এ রায় দেন আদালত। এরমধ্যে ফজলুর রহমান পলাতক। মামলার আরেক আসামি পিরোজপুর জেলার সেউতিবাড়ীয়া গ্রামের মৃত সেকেন্দার আলী হাওলাদারের ছেলে জয়নাল হাওলাদারকে দুই বছর সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
এ ছাড়া মামলায় অন্য দুই অভিযুক্ত চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ার ইয়ামিন আলীর ছেলে মোহাম্মদ মিলন ও দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেনকে খালাস দেওয়া হয়েছে।

চুয়াড়াঙ্গা প্রতিনিধি

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত