Friday, April 26, 2024

চৌগাছায় ছাত্রলীগ নেতাকে মোবাইল ফোনে হত্যার হুমকি!

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় মুঠো ফোনে ছাত্রলীগ নেতা রুহুল আমীনকে প্রাননাশের হুমকি দিয়েছে মিঠুন নামে এক সন্ত্রাসী। মিঠুন গত ১মে মুঠো ফোনে রুহুল আমিনকে এ প্রাননাশের হুমকিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এ ঘটনায় ভীত রুহুল আমীন গত ৩ মে চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ করেন। এদিকে গতকালই মিঠুনের  সেই অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে।

অভিযুক্ত মিঠুন পাঠনি (২৮) বেড়গোবিন্দপুর গ্রামের মাহিন পাঠনির ছেলে। তবে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক এম এ করিম , হাসান রেজা, ফিরোজ হোসেন এবং শফিকুর রহমান রাথিক মুধা বলেন, মিঠুন মূলত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইব্রাহীমের দেহরক্ষী ও মটর সাইকলে চালক।

রুহুল আমিন বলেন,  পহেলা মে প্রথমে ০১৭২৪-৯৮৪০৭১ নাম্বার থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন আমার সাথে কথা বলেন। এর কিছুক্ষন পরেই ওই একই নাম্বার থেকে আবারো আমার ০১৭২৯-১৮৭৩২৩ নাম্বারে কল আসলে আমি রিসিভ করি। তখন অপরপ্রান্ত থেকে মিঠুন পাঠনি অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাননাশের হুমকি দেয়। বাধ্য হয়ে তিনি থানায় অভিযোগ দেন ও ছাত্রলীগের জেলা নেতৃবৃন্দকে অবগত করেন।

জানতে চাইলে যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তানজীব নওশাদ পল্লব বলেন, এ বিষয়ে আমরা প্রশাসনের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহন করবো।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত