Friday, April 26, 2024

কালীগঞ্জে জরায়ু ও স্তন ক্যান্সার বিষয়ে অনকোলজি ক্লিনিক উদ্বোধন

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ সমাজ ভিত্তিক ক্যান্সার সেবা কেন্দ্রের একটি যৌথ উদ্যোগে ঝিনাইদহের কালীগঞ্জে উদ্বোধন করা হলো স্যাটেলাইট কমিউনিটি অনকোলজি ক্লিনিক। একই সাথে দেওয়া হলো বিনামুল্যে ক্যান্সারের চিকিৎসা পরামর্শ।

কালীগঞ্জ শহরের বলিদাপাড়ায় অবস্থিত সমবায় ভিত্তিক প্রকৃতি মেডিকপস্ হাসপাতালে ৩ মে (বুধবার) সকাল ১১টায় আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের ক্যান্সার ইপিডেমিওলোজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও অধ্যাপক ডা. মো: হাবিবুল্লাহ তালুকদার (রাসকিন)।

প্রকৃতি মেডিকপস্ হাসপাতালের পরিচালক বাবু প্রভাত ব্যানার্জীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা মো: আসাদুজ্জামান, কমিউনিটি অনকোলজি সেন্টারের মাহবুব শওকত, প্রভাষক জান্নাতুল ফেরদৌস রুপালি, হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের প্রোগ্রাম অফিসার শাহজাহান আলী বিপাশ, বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশনের মেহনাজ আকন্দ সুমি প্রমুখ।

আলোচনা শেষে বিনামুল্যে জরায়ুমুখ ও স্তন কান্সার বিষয়ে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এখন থেকে সপ্তাহে একদিন প্রকৃতি মেডিকপস্ হাসপাতালের মাধ্যমে ঢাকার ক্যান্সারের চিকিৎসরা বিনামুল্যে ক্যান্সার বিষয়ে পরামর্শ প্রদান করবেন।

আর কে-০২

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত