Friday, April 26, 2024

কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পানে মৃত্যু বেড়ে ৫

- Advertisement -

রাতদিন ডেস্কঃ কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পানে প্রথমে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরপর দুপুরের দিকে আরও দুইজন মারা যান। এছাড়া কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার বড় আইলচারা এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে শাহিন (৪৭), ভেড়ামারা উপজেলার রকিবুল আলমের ছেলে ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সিফাতুল আলম সিপু (২৭), মিরপুর উপজেলার মশান বারুই পাড়া গ্রামের মৃত হনিফের ছেলে মো. রতন (২১) ও একই গ্রামের খলিলের ছেলে সবুজ (২৪) এবং হৃদয় (২১)

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার বলেন, বিষাক্ত অ্যালকোহল পানে মোট পাচজনের মৃত্য হয়েছে। সোমবার ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন এবং দুপুরের দিকে আরও দদুইজনের মৃত্যু হয়। এখন চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, রাতে জেলার বিভিন্ন স্থানে অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে বেশ কয়েকজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় শাহিন, রতন সিফাত উল্লাহ, হৃদয় ও সবুজ নামের পাচজন মারা যান। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।

বিষয়টি নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো আটক করা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এ বিষয়ে কথা বলতে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক পারভীন আখতারের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ধরেননি।

এমএইচ-০৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত