Friday, April 26, 2024

যশোরে শিশু ধর্ষনের অভিযোগে কিশোর আটক

- Advertisement -

নয়বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে আটক করেছে পুলিশ। এসময় ৯ বছরের শিশুর ছোট ভাইকে খাটের সাথে বেধে রাখা হয়। এ ঘটনায় ওই শিশুর মা মঙ্গলবার কোতোয়ালি থানায় মামলা করেছেন। আটক ১৫ বছরের কিশোর চয়ন হোসেন যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার লিটন হোসেনের ছেলে।

ওই শিশুর মা এজাহারে উল্লেখ করেছে, চয়ন তার প্রতিবেশি । তিনি ডেকোরেটর শ্রমিক। আর তার স্বামী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার শিশু ছেলে ও মেয়েকে বাসায় রেখে গত ৬ ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে তারা কাজে যান। সকাল ৯টার দিকে চয়ন তার বাড়িতে যায় এবং ঘরের মধ্যে ঢুকে মেয়ের মুখ বেধে ফেলে। এ সময় পাশে থাকা ছোট ভাই কান্নাকাটি করলে চয়ন একটি কাপড় দিয়ে তার মুখ বাঁধে। এরপর আরো একটি কাপড় দিয়ে খাটের পায়ের সাথে বেঁধে রাখে। পরে তাকে ধর্ষণ করে । তিনি দুপুর ১টার দিকে বাড়িতে ফিরলে তার মেয়ে তাকে বিষয়টি জানায়। তিনি এই ঘটনায় থানায় অভিযোগ দেন। অভিযোগ প্রমাণিক হওয়ায় চয়নকে পুলিশ আটক করে।

তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই তাপস মন্ডল জানিয়েছেন, প্রাথমিক ভাবে ধর্ষণের বিষয়টি প্রমানিত হয়েছে। মঙ্গলবারই আটকের পর আদালতের মাধ্যমে কিশোর চয়নকে সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে।

রাতদিন সংবাদ/আর কে-১২

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত