Friday, April 26, 2024

যশোরে কয়লা বিক্রির নাম করে পাঁচ লাখ টাকা আত্মসাৎ

- Advertisement -

কয়লা বিক্রির নাম করে যশোরের এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। সদর উপজেলার জিরাট গ্রামের সেলিম রেজা বাবুল নামে এক ব্যবসায়ী ৫জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।
আসামিরা হলো, মেসার্স আলম ট্রেডার্সের প্রোপাইটার সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার চর দুগলী গ্রামের মোকলেছুল আলম (৩৮), বাগেরহাটের রামপাল উপজেলার সন্তোষপুর মেইনরোড আলিফ এন্টারপ্রাইজের প্রোপাইটার আলী হোসেন (৫০), আলিফ এন্টারপ্রাইজের ম্যানেজার সাজ্জাদ আলী হোসেন (৩৫), কর্মকর্তা সোহেল মিয়া (৩২) এবং ওই কোম্পানির সার্ভেয়ার আরিফ হোসেন (৩০)।
সেলিম রেজা বাবুল এজাহারে উল্লেখ করেছেন, আসামি মোকলেছুল আলমের মাধ্যমে তিনি জানতে পারেন অপর সব আসামি কয়লা বিক্রি করে থাকে। গত ২০ ফেব্রুয়ারি মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি কয়লা ব্যবসার কথা জানতে পারেন। ২৬ ফেব্রুয়ারি ফের ফোন দিয়ে কয়লা কিনতে চায় কি-না ফোন দিলে তিনি পরদিন কয়লা কেনার কথা বলেন। ২৭ ফেব্রুয়ারি মোকলেছুল আলমের দেয়া আলম ট্রেডার্সের ঢাকার নওয়াবপুর ব্রাঞ্চের সিটি ব্যাংকের অ্যাকাউন্টে ৫ লাখ টাকা জমা দেন। যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারের মেসার্স শাহারা ট্রেডার্স থেকে কয়লা পাওয়ার কথা। পরে ওই কোম্পানির মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে মোবাইল নম্বর বন্ধ পান। পরে তিনি তার ম্যানেজার যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় পাঠিয়ে শাহার ট্রেডার্স নামে কোন প্রতিষ্ঠানের অস্তিত্ব  পাননি। তিনি বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। পরবর্তীতে আরো খোঁজ নিয়ে জানতে পারেন আসামিদের কেউ কয়লা ব্যবসায়ী না। তারা পরস্পর যোগসাজসে তার কাছ থেকে প্রতারনা করে ৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত