Saturday, April 27, 2024

মুক্তিযোদ্ধা সন্তোষ অধিকারীর বাঘারপাড়া ও অভয়নগরে গণসংযোগ

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোর -৪ নির্বাচনী এলাকায় অব্যাহত ভাবে গণসংযোগসহ বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বাঘারপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি এ ধারাবাহিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

কর্মসূচির অংশ হিসেবে তিনি শনিবার দুপুরে অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন। এরপর সন্তোষ অধিকারী এ উপজেলার পৌর এলাকাসহ বেশ কয়েকটি স্থানে গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

এর আগে শুক্রবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের রায়পুর বাজার, কয়ালখালি, কৃষ্ণনগর, নলডাঙ্গা, ভাতুড়িয়া ,রামকান্তপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন বাঘারপাড়া থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আছালত বিশ্বাস, পূজা পরিষদ নেতা শশাঙ্ক কুমার পাল, শংকর অধিকারী ও বেলাল হোসেনসহ রায়পুরের স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত