Saturday, April 27, 2024

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন মুরলি বিজয়

- Advertisement -

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ভারতীয় ওপেনার মুরলি বিজয়। ২০১৮ সালের পর থেকে জাতীয় দলে সুযোগ পাচ্ছিলেন না এই ওপেনার। ক্ষুব্ধ হয়ে বিসিসিআইয়ের বিরুদ্ধে মুখও খুলেছিলেন তিনি

তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও বিদেশের লিগে তাকে খেলতে দেখা যেতে পারে। কিছুদিন আগেই বিসিসিআইয়ের কাছে এই প্রস্তাব করেন তিনি। তবে তা গ্রাহ্য হয়নি। টুইট করে তিনি লিখেন, সমস্ত ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। ২০০২ থেকে ২০১৮ সাল পর্যন্ত আমার যাত্রা খুব সুন্দর ছিল। সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেটে ভারতের হয়ে খেলেছি। এটা আমার কাছে সম্মানের।

ভারতের হয়ে খেলার সুযোগ পাওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ড ও রাজ্য সংস্থাকে ধন্যবাদ দিয়ে বিজয় লিখেন, বিসিসিআইকে আমি ধন্যবাদ জানাতে চাই। তারা আমার ওপর আস্থা রেখেছেন। ধন্যবাদ দেব তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন, চেন্নাই সুপার কিংস ও চেমপ্লাস্ট সানমারকেও। তারা আমার ওপর আস্থা রেখেছেন।

সব ফরম্যাট মিলিয়ে ভারতীয় দলের হয়ে মোট ৮৭টি ম্যাচ খেলেছেন বিজয়। ভারতের হয়ে ৬১টি টেস্ট, ১৭টি এক দিনের ম্যাচ ও ৯টি টি-টোয়েন্টি খেলেছেন বিজয়। টেস্টে ৩৮.৩ গড়ে ৩৯৮২ রান করেছেন তিনি। আইপিএলে ১০৬টি ম্যাচ খেলে ২৬১৯ রান করেছেন তিনি। ২০১৯ সাল থেকে তামিলনাডু প্রিমিয়ার লিগে খেলতে দেখা গিয়েছিল বিজয়কে। আর এবার সুযোগ না পেয়ে অবসরই নিয়ে নিলেন ভারতের এই ওপেনার।

অনলাইন ডেস্ক/আর কে-০৭

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত