Friday, April 26, 2024

কাশিমপুরে মেম্বারের ওপর সন্ত্রাসী হামলা, তিন লাখ টাকা লুট!

- Advertisement -

যশোরের কাশিমপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার শাহজাহান আলীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাকে জখমসহ হত্যা চেষ্টা চালানো হয়। এ ঘটনায় শুক্রবার বিকেলে শাহজাহান আলী ছয়জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন, ডহেরপাড়া গ্রামের আসলাম, মাসুদ, আসাদ, কোবাদ আলী, মাহবুব ও লিটন হোসেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করেছে।
শাহজাহান মেম্বারের অভিযোগ, বিবাদীদের মধ্যে মাহাবুব কাটাতারের বেড়া দিয়ে মানুষের চলাচলের রাস্তা জায়গা দখল করে নেন। এ কারণে পাঁচটি পরিবার আটকা পড়ে। তাদের চলাচলের কোনো উপায় না থাকায় তারা মেম্বার শাহাজানকে জানায়। শুক্রবার সকালে তিনি ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। এরপর মাহবুবকে ডেকে বেড়া সরিয়ে নেওয়ার অনুরোধ জানিয়ে থেকে চলে যান। এরপর তিনি গরু কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে মিস্ত্রিঘাটার কাছে পৌঁছালে বিবাদীরা তার মোটরসাইকেল থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। প্রতিবাদ করায় তারা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে বেধড়ক মারপিট করে জখম করেন। আসলাম হাসুয়া দিয়ে তাকে আঘাতের চেষ্টা করেন। তখন তিনি দৌড় দিয়ে মাটিতে পড়ে যান। এরপর আসাদ তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন। অন্যরা মেম্বারের পকেটে থাকা গরু কেনার তিন লাখ টাকা কেড়ে নেন। শাহাজাহানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিবাদীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।
তদন্ত কর্মকর্তা ফুলবাড়ি ক্যাম্পের ইনচার্জ এসআই রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,তিনি তদন্ত শুরু করেছেন। অভিযুক্ত যেই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রাতদিন সংবাদ

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত