Friday, April 26, 2024

অভয়নগরে মৎস্য ব্যবসায়ী সুব্রত মন্ডল হত্যা মামলায় আটক শাকিলের স্বীকারোক্তি

- Advertisement -

যশোরের অভয়নগর উপজেলার দামুখালী গ্রামের মৎস্য ব্যবসায়ী সুব্রত মন্ডল হত্যা মামলায় আটক শাকিল সরদার বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি উপজেলার সরখোলা গ্রামের ইয়াসিস সরদারের ছেলে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মঞ্জুরুল ইসলাম তার জবানবন্দি গ্রহণ করেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, শাকিল সরদার জানিয়েছেন এ মামলার আরেক আসামি রাজিব তার ছোটবেলার বন্ধু। সুব্রত মন্ডল হত্যার ১০/১২ দিন আগে রাজিব একটি পিস্তল তার কাছে রাখতে দেয়। কয়েকদিন পর ওই পিস্তল নিয়ে যায়। পরেই জানতে পারেন সুব্রত মন্ডলকে হত্যা করা হয়েছে। এরপরও রাজিবের সাথে তার দেখা হয়েছিলো সেসময় রাজিবের কাছে অনেক টাকাও ছিলো বলে জানান শাকিল সরদার। এছাড়া এ হত্যাকা-ের আগে রাজিব, রাব্বি এবং রাহাত নামে আরো একজনকে প্রায় আলোচনা করতে দেখতেন কিন্তু কি বিষয়ে তা শাকিলকে বুঝতে দিতেন না।
মামলার তদন্ত কর্মকর্তা অভয়নগর থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, সুব্রত মন্ডল হত্যাকা-ে জড়িত সন্দেহে শাকিল সরদার ছাড়াও সরখোলা গ্রামের রাকিব মোল্লা ও আমিনুর মোল্লাকে গত মঙ্গলবার দুই দিনের রিমান্ডে নিয়েছিলেন। রিমান্ড শেষে বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করা হলে এর মধ্যে শাকিল সরদার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
উল্লেখ্য, গত ১১ জানুয়ারি সকালে দামুখালী বাজারে মোটরসাইকেল আরোহী দুই সন্ত্রাসী গুলি চালিয়ে হত্যা করেন মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডলকে। এ ঘটনায় নিহতের ভাই অমৃত মন্ডল অজ্ঞাতনামাদের আসামি করে অভয়নগর থানায় একটি মামলা করেন।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত