Wednesday, February 1, 2023

যশোরে মাদক বেচাকেনার সময় জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল আটক

ফেনসিডিল ক্রয়-বিক্রয়কালে যশোর জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল হোসেনসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। ইকবাল দরাজহাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এসময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।
আটক ইকবাল হোসেন বাঘারপাড়া উপজেলার পারকুল-ছাতিয়ানতলা গ্রামের মৃত আকবর আলী মোল্যার ছেলে এবং অপর আটক কাজী নিয়াজ মোর্শেদ ফিরোজ সদর উপজেলার দিয়াপাড়া গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে।
ডিবি পুলিশ জানিয়েছে, গত ২৩ জানুয়ারি রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আটক নিয়াজ মোর্শেদ ফিরোজ ৫০ বোতল ফেনসিডিল বিক্রির জন্য সদর উপজেলার নতুন খয়েরতলায় (ঢাকা মেট্রো-চ-১৫-৫৫৯৮) নম্বর একটি মাইক্রোবাসে অবস্থান করছেন। ওই ফেনসিডিল কেনার জন্য হটিকালচার সেন্টারের সামনে অপেক্ষা করছেন আসামি ইকবাল হোসেন । এ সময় ডিবি পুলিশের একটি টিম সেখানে গেলে ফিরোজ ও ইকবাল হোসেন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে দুইজনকেই আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা একটি স্কুল ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। একই সাথে তাদের সাথে থাকা মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

- Advertisement -

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ