Saturday, May 4, 2024

নিখোঁজের ৬দিন পর ইয়াছিনের অর্ধগলিত লাশ উদ্ধার

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নিখোঁজের ৬দিন পর ইয়াসিন মোল্যার (২২) অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২২ জানুয়ারী) দুপুরে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া ঈদগাহের পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। লাশ খেজুরের পাতা দিয়ে ঢাকা ছিলো। পঁচে গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন মৃরদেহটি দেখতে পান। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর ইয়াসিনের ব্যবহৃত মোটরসাইকেলটি পাওয়া যায়নি।

রাজমিস্ত্রি ইয়াছিনের বড় বোন শিরিনা খানম জানান, সোমবার (১৬ জানুয়ারী) রাত ১১টার দিকে কাওকে কিছু না বলে শহরের ভওয়াখালী এলাকায় বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় শিরিনা খানম বুধবার (১৮ জানুয়ারি) সদর থানায় জিডি করেন। ইয়াসিন শহরের ভওয়াখালী এলাকার বাসিন্দা বিল্লাল মোল্যার ছেলে।

উল্লেখ্য, ইয়াছিনের নিখোঁজের বিষয়ে শুক্রবার (২০ জানুারি) রাতদিন.নেট এ ”নড়াইলে ৫দিন যাবত এক যুবক নিখোঁজ” শিরোনামে খবর প্রকাশিত হয়েছিল।

সদর থানার ওসি (তদন্ত) মোঃ ওবায়দুর রহমান জানান, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতদেহের গলায় ছুরির আঘাত রয়েছে বলে মনে হয়েছে। । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত