Friday, April 26, 2024

কেশবপুরে পূর্ব শত্রুতার জেরে মারপিটের ঘটনায় একজন আহত

কেশবপুর ( যশোর) প্রতিনিধিঃ কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটের ঘটনায় রাজু নামের একজন আহত হয়েছেন। আহত রাজুর অবস্থা আশঙ্কাজনক।আহত রাজু উপজেলার খতিয়াখালি গ্রামের আতিয়ার রহমানের ছেলে।
কেশবপুর থানায় অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার খতিয়াখালি গ্রামের আতিয়ার রহমানের ছেলে রাজু আহমেদ (২২) গত ১৮ জানুয়ারি সকাল ৭টার দিকে উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের মুনছুর আলীর বাড়ির পাশের রাস্তা দিয়ে পাওয়ার টিলার চালানো পাওনা টাকা আদায়ের জন্য যাওয়ার সময় পথিমধ্যে কিছু বুঝে ওঠার আগেই পূর্ব শত্রুতার জের ধরে মাগুরাডাঙ্গা গ্রামের মৃত শহর আলীর ছেলে মুনছুর আলী ( ৪৫) আলমগীর হোসেন (৪০) পিতা অজ্ঞাত শশুর মতিয়ার রহমান, বাবু হোসেন ( ২৫) শরিফুল ইসলাম ( ২৩) উভয় পিতা মতিয়ার রহমান, নিলুফা বেগম ( ৪০) স্বামী মুনছুর আলী,নিলিমা বেগম ( ৩৫) স্বামী আলমগীর হোসেন মিলে এলোপাথাড়ি মারপিট করে আহত করে। এবং তার কাছে থাকা নগদ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এবিষয়ে আহত রাজুর ভাই মজ্ঞুরুল আলম বাদী হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন , আমার ভাইয়ের অবস্থা ভালো না তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিটি স্ক্যান করার জন্য ডাক্তার পরামর্শ দিয়েছেন তাই ২১ জানুয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে সিটি স্ক্যান করার জন্য যশোরে নেয়া হয়েছে, আমি আইনিগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় একটি লিখিত অভিযোগ করেছি আশা করি সঠিক তদন্ত করলে সুষ্ঠু বিচার পাবো।
আর কে-২১
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত