Saturday, May 4, 2024

নড়াইলে সাড়ে ৩ হাজার কম্বল বিতরণ

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইল ও লোহাগড়া উপজেলার ৩ হাজার ৫শ দুস্থ শীতার্ত মানুষ ও সুবিধাবঞ্চিত বীর মুক্তিযোদ্ধাদের কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারী) দুপুরে শরীফ আব্দুল হাকিম ও নড়াইল এক্সপ্রেস হাসপাতালে বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন কে কে ফাউন্ডেশনের সহযোগিতায় এসব কম্বল প্রদান করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কে কে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সিফাত-ই-আযম, প্রশাসন প্রধান রাফিয়া সুলতানা, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেনের প্রধান উপদেষ্টা নড়াইল ফাউন্ডেশনের সভাপতি ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি-বিন-মুর্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন, ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, কর্মকর্তা কামরুল আলম, ইসরাফিল খবির রাজু প্রমুখ।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনের এমপি ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার হাতে গড়ে ওঠা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে নড়াইলের ক্রীড়া, স্বাস্থ্য সেবা, শিক্ষা, কৃষি পরিবেশসহ বিভিন্ন ক্ষেত্রে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বিভিন্ন সৃজনশীল কাজ করে আসছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত