Friday, April 26, 2024

যশোরে স্ত্রীকে নির্যাতন করা সেই ইন্সপেক্টর সাময়িক বরখাস্ত

- Advertisement -

যশোরে এসআই স্ত্রী শাহজাদীকে নির্যাতন করে হত্যা চেষ্টা করা ঝিনাইদহের পিবিআই ইন্সপেক্টর কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করেছে পুলিশ হেডকোয়াটার্স। বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ কর্রা ও অসদাচরণে অপরাধে এডিশনাল ডিআইজি বেলাল উদ্দিন সাক্ষরিত এক স্মারকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একইসাথে তাকে রংপুর ডিআইজি অফিসে ক্লোসড করা হয়েছে । আহত এসআই শাহাজাদী আক্তার বাগেরহাট জেলার সদর উপজেলার কলাবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত আমির আলীর মেয়ে। তিনি বর্তমানে যশোর সদর কোর্ট জিআরও হিসেবে কর্মরত। অন্যদিকে, ইন্সপেক্টর কামরুজ্জামান খুলনা জেলার দিঘলিয়া উপজেলার পদ্মবিলা গ্রামের সাত্তার ফকিরের ছেলে। তিনি যশোরের সাজীয়ালী ক্যাম্পের ইনচার্জ ছিলেন।
এরআগে, গত ৩০ ডিসেম্বর রাতে কামরুজ্জামান তার স্ত্রীর উপর হামলা চালায়। এসময় শাহাজাদীকে ছুরিকাঘাত করে হাতে ও পেটে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এরপর বিষয়টি প্রকাশ্যে আসে। শহরব্যাপী আলোড়ন শুরু হয়। বিষয়টি নজরে আসে পুলিশের উর্দ্বোতণ মহলের। তারই প্রেক্ষিতে শাস্তি মুলক ব্যবস্থা গ্রহন করা হয়।
এ বিষয়ে এসআই শাহাজাদী আক্তারের অভিযোগ , কামরুজ্জামানের সাথে তার ২০০০ সালে তাদের বিয়ে হয়। দুইটি সন্তান রয়েছে। প্রায়ই তার উপর যৌতুকের দাবিতে নির্যাতন শুরু করে। এর জের কাটনে না কাটতেই পরকিয়া করে সানজিদা নামের এক নারীকে বিয়ে করে কামরুজ্জামান। এরপর তার সংসারে আরও অশান্তি নেমে এসেছে। কামরুজ্জামানের নানা অপকর্মের সব তথ্য প্রমান রয়েছে তার কাছে। এজন্য কামরুজ্জামান তাকে হত্যার পরিকল্পনা করছে বলে অভিযোগ করেন তিনি। তিনি এ বিষয়ে উর্দ্বোতন মহলের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষেয় জানতে চাইলে ইন্সপেক্টর কামরুজ্জামান এসব অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, তিনি কাউকেই বিয়ে করেন নি। এছাড়া শাহাজাদীর উপর কোনো অত্যাচারও করেন নি। যা হয়েছে সবই ষড়যন্ত্র।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত