Friday, April 26, 2024

মোজাহার মেটালের কর্মচারী হত্যার অভিযোগে মামলা

- Advertisement -

যশোর সদর উপজেলার ঘোড়াগাছার মোজাহার মেটাল ওয়ার্কসের কর্মচারী মোফাজ্জেল দফাদারকে হত্যার অভিযোগে ম্যানেজার, শ্রমিক সরদারসহ ছয়জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। সোমবার নিহত মোফাজ্জেল দফাদারের পিতা আব্দুল আজিজ বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগটি গ্রহণ করে এ ব্যাপারে থানায় কোন মামলা হয়েছে কিনা আগামি সাতদিনের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন কোতোয়ালি থানার ওসিকে।

আসামিরা হলেন, মোজাহার মেটাল ওয়ার্কসের ম্যানেজার খালিদ, শ্রমিক সরদার হাসান, সুপারভাইজার সোহেল, শ্রমিক মিনহাজ, মেহেদী ও মিজান।

মামলার অভিযোগে জানা গেছে, ঘোড়াগাছার মোজাহার মেটাল ওয়ার্কসে শ্রমিক হিসেবে কর্মরত ছিল মোফাজ্জেল দফাদার। শ্রমিক মিনহাজ প্রায় তার সাথে গোলযোগ ও হত্যার হুমকি দিত। ফলে, মোফাজ্জেল কাজ ছেড়ে অন্যত্র কাজ নিয়েছিল। পরবর্তীতে হাসান ও সোহেলের অনুরোধে এবং নিরাপত্তা দেয়ার শর্তে মোফাজ্জেল চলতি বছরের ২৮ আগস্ট ফের এ কারখানায় যোগদান করেন। প্রতিদিনের মতো মোফাজ্জেল কারখানায় কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। ২ সেপ্টেম্বর সকালে আসামি সোহেল গোপালপুর গ্রামের আব্দুর রাজ্জাককে ফোন করে মোফাজ্জেল মারা গেছে বলে জানায়।

এরপর আসামিরা লাশের ময়নাতদন্ত ছাড়াই লাশ গ্রহণ করে দ্রুত বাড়িতে এনে দাফন করে। আসামিরা মোফাজ্জেলকে পরিকল্পিতভাবে হত্যা করে বৈদ্যুতিক শক দিয়ে পুড়িয়ে হত্যাকে ভিন্নভাবে প্রচার করেছে বলে দাবি করেন বাদী।

রাতদিন সংবাদ/আর কে-১৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত