Tuesday, May 7, 2024

মাগুরায় বিয়ের ১৯ দিন পর যুবকের আত্মহত্যা

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধিঃ  মাগুরার মহম্মদপুরে বিয়ের ১৯ দিন পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। পুলিশ তার মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
ওই যুবকের নাম মো. শহিদুল্লাহ (৩৩)। তিনি উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজপাট গ্রামের মৃত: তবিবার মোল্যা ছেলে। পেশায় শহিদুল্লাহ একজন পাট ব্যবসায়ী ছিলেন।
মৃত্যুর আগে তিনি একটি চিঠি লিখে গেছেন। তাতে লেখা ছিল ‘আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়। তার ব্যবসার টাকা দ্রুত যেন ভাই কোনকে বুঝিয়ে দেন। তাঁকে যেন দ্রুত দাফন করা হয়।’
শহিদুল্লাহর ভাই মো. মাসুদ রানা (১৯) জানান, গত ২৩ সেপ্টেম্বর পারিবারের পছন্দে উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের বেথুরি গ্রামের খবির হোসের মেয়ের সাথে বিয়ে হয়। গত ৬ অক্টোবর স্ত্রীর সাথে তার শশুর বাড়িতে যায়। তার দুইদিন পর সে একাই বাড়ি ফিরে আসে। গত রাতেও ভাই কেরামবোর্ড খেলেছে। কিন্তু কি কারনে রাতে বাড়ি এসে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা জানতে পারিনি। পরে সকালে  লাশ দেখে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন, আপাতত মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত