Friday, April 26, 2024

কঠোর নিরাপত্তায় শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

- Advertisement -

আগেই চূড়ান্ত ছিলো শনিবার (১ অক্টোবর) সকাল থেকে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার একটি রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলী। সন্তান ইস্যুতে আলোচনায় থাকা এই জুটি সে কথামতোই ক্যামেরার সামনে দাঁঁড়িয়েছেন। সকাল থেকে রাজধানীর একটি পাঁচতারকা হোটেল কঠোর নিরাপত্তায় চলছে সেই গানের দৃশ্যধারণ।

এর মাধ্যমে দীর্ঘ ১১ মাস পর আবারও সিনেমার শুটিংয়ে ফিরলেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। সঙ্গী তার সন্তান শেহজাদ খান বীর-এর মা বুবলী। জানা গেছে, ওই হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলছে শুটিং। বাহিরে অবস্থান করছে অসংখ্য নিরাপত্তা কর্মী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব ও বুবলী দুজনই তাদের ছেলে হওয়ার খবর জানান সামাজিক মাধ্যমে। এরপরই থেকেই বিষয়টি নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। দুই তারকা আবার একসঙ্গে শুটিংয়ে ফেরেন কিনা সেটা নিয়েও ছিলো সংশয়। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও একসঙ্গে শুটিং সেটে ‘বসগিরি’ জুটি।

জানা গেছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সব শুটিং শেষ। শুধু এই গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে। সে কথা অনুযায়ী শুটিং সেটে হাজির হন তারা। শোনা যাচ্ছে এটিই হতে পারে শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা!

উল্লেখ্য, ‘লিডার: আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনার সিনেমা। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। এর আগে, ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরে লকডাউনসহ নানা কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এ গানটি শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

অনলাইন ডেস্ক

আর কে-০৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত