Saturday, April 27, 2024

যশোরের চিহ্নিত মাদক কারবারী রেখাসহ নয়জন আটক, মাদক উদ্ধার

- Advertisement -

যশোরে চিহ্নিত মাদক কারবারি রেখাসহ নয়জনকে আটক করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে।
২১ সেপ্টেম্বর সকালে কোতোয়ালি থানা পুলিশ শহরের ষষ্ঠীতলা বুনোপাড়ার মাদক পট্টি নামে খ্যাত চিহ্নিত মাদক কারবারি রেখার বাড়িতে অভিযান চালায়। এসময় ১০৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। রেখা ওই এলাকার মৃত হাফিজুর রহমান মরার সাবেক স্ত্রী।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানে একইদিন বিকেল ৫টার দিকে সদর উপজেলার ছোট গোপালপুর গ্রামের বাড়ি থেকে মাহবুব হোসেনকে ৪০ বোতল রেক্টিফাইড স্পিরিটসহ আটক করা হয়। মাহবুব ওই গ্রামের আব্দুল গফুর বিশ্বাসের ছেলে।
পুরাতন কসবা ফাঁড়ি পুলিশ সদর উপজেলার পাইকদিয়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ওই গ্রামের বারেক বিশ্বাসের ছেলে সুজন মিয়াকে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
ইছালী ক্যাম্পের পুলিশ গতকাল ২১ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে জাহিদ হোসেনের থাই গøাসের দোকানের সামনে থেকে দুইশ’ গ্রাম গাঁজাসহ ইউসুফ আলী বিশ্বাসকে আটক করে। ইউসুফ আলী হাশিমপুর গ্রামের মৃত গোলাম নবী বিশ্বাসের ছেলে।
২০ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে কোতোয়ালি থানা পুলিশ শহরের শংকরপুর জমাদ্দারপাড়া গফুরের মোড় থেকে রুবেল হোসেন ও অন্তরকে ২৫ পিস ইয়াবাসহ আটক করে। আটক রুবেল জমাদ্দারপাড়া এনায়েতের বাড়ির ভাড়াটিয়া আব্দুর রশিদের ছেলে এবং অন্তর একই এলাকার আব্দুল কাদেরের ছেলে।
থানা পুলিশ ২১ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে শহরের আশ্রম রোডের পিতা-মাতা আয়রন স্টোরের সামনে থেকে ১১০ গ্রাম গাঁজাসহ বাবলু হোসেনকে আটক করে। বাবলু হোসেন মুরগি ফার্ম এলাকার জসিম উদ্দিনের ছেলে।
একইদিন দুপুরে শহরের পুরাতন কসবা এলাকার থেকে ৫শ’ গ্রাম গাঁজাসহ নাহিদ হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। নাহিদ ওই এলাকার পশু ডাক্তার হাবিবুর রহমানের বাড়ির ভাড়াটিয়া মৃত তমু শেখ ওরফে আব্দুল গফুরের ছেলে।
একইদিন দুপুরে থানা পুলিশ শহরের চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টি থেকে দুইশ’ গ্রাম গাঁজাসহ মুন্না গাজী নামে এক মাদক কারবারিকে আটক করেছে। মুন্না গাজী রেলগেট পশ্চিমপাড়ার রহমান আলী গাজীর ছেলে।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত