Friday, April 26, 2024

যশোরে দিনমজুরকে মাদকের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এনে স্ত্রীর সংবাদ সম্মেলন

- Advertisement -

যশোরের বেনাপোলে বিজিবির বিরুদ্ধে সোহাগ মিয়া (৩৫) নামে এক দিনমজুরকে মাদকের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে। ওই দিনমজুরের স্ত্রী রিমা বেগম সোমবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। একই সাথে তারা ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার ও তার মুক্তি দাবি করেছেন। যদিও এ বিষয়ে বিজিবির পক্ষথেকে সাজানো নাটক বলে দাবি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রিমা বেগম বলেন, তার স্বামী সোহাগ মিয়া ওরফে বড় বাবু শার্শা উপজেলার সাতমাইল (বাগআঁচড়া) এলাকার বাসিন্দা এবং স্থানীয় গরুর হাটে দিনমজুর হিসেবে কাজ করেন। গত ১৪ সেপ্টেম্বর গভীররাত থেকে পরদিন সকাল ১১ টা পর্যন্ত বিজিবি সদস্যরা তাদের বাড়িতে স্বর্ণের বার উদ্ধারের নামে অভিযান চালায়। সেইসময় তারা বাড়িতে কোন কিছু না পেলেও সোহাগকে ধরে নিয়ে নির্যাতন করে। এরপর ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় বিজিবি সোহাগকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ আটক দেখিয়ে মামলা করে। এমনকি ওই মামলায় সোহাগের ছোট ভাই মিলনসহ মোট চারজনকে আসামি করা হয়েছে। সংবাদ সম্মেলনে রিমা বেগম তার স্বামীর মুক্তি ও মিথ্যা অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

এ বিষয়ে ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্ণেল সাহেদ মো. মিনহাজ সিদ্দিকী বলেন, বেনাপোলের পুটখালির স্বর্ণচোরাচালানের মূল হোতা নাসিরের ভাই ওলিয়ারের ডান হাত ওই সোহাগ ওরফে বড় বাবু। এছাড়া বড় বাবুর জোমজ ভাই ছোট বাবুও চোরাকারবারীর সাথে জড়িত। ১৫ সেপ্টেম্বর রাত ৮.২০ মিনিটের দিকে বেনাপোল থেকে যশোরের দিকে যাওয়া একটি প্রাইভেট কার তল্লাশিকালে সেখানে থাকা চারজন দৌড়ে পালানোর সময় সোহাগ হোসেন ওরফে বড় বাবুকে আটক করা হয়। এরপর ওই গাড়ি থেকে ১০০ বোতল ফেনসিডিল, চার হাজার ৯৬৫ পিস ইয়াবা, চার কেজি গাঁজা ও একটি প্রাইভেট কারটি জব্দ করা হয়। পরে সোহাগ জানায় তার বাড়িতে স্বর্ন রয়েছে। সেই স্বর্ন উদ্ধারে তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। অভিযোগের কোনো ভিত্তি নেই বলে দাবি করেন মি.মিনহাজ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত