Friday, April 26, 2024

দেয়াড়ায় ছাগল চুরির অভিযোগে ইউপি সদস্যসহ পাঁচজন আটক

- Advertisement -

যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের ইউপি সদস্য মাসুদ রানা ফন্টু ছাগল চুরির অভিযোগে চার সহযোগিসহ আটক হয়েছেন। ছিলুমপুর গ্রামের একটি বাড়ি থেকে ছাগল চুরি করে নিয়ে জবাই করার সময় পুলিশ ফন্টুকে আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। মামলাটি করেছেন ছিলুমপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী কাজল বেগম।

মাসুদ রানা ফন্টু ছিলুমপুর গ্রামের আবুল হোসেন মোল্লার ছেলে। তিনি ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য। এ মামলার আটক অন্য আসামিরা হলেন, মতিয়ারের ছেলে রিপন হোসেন , আব্দুল মজিদের ছেলে হাসান হাবিব বাবু , মহাসিন মোল্লার ছেলে সোহাগ হোসেন এবং ঝিকরগাছার দোসতিনা গ্রামের আব্দুস সালামে ছেলে ও সদর ছিলুমপুর গ্রামের হাশেমের জামাতা মিন্টু হোসেন । এছাড়া অজ্ঞাত ২/৩ জনকে আসামি করা হয়েছে।

কাজল বেগম মামলার এজাহারে উল্লেখ করেছেন, গত ১৪ সেপ্টেম্বর ছিলুমপুর মোল্লাপাড়ার মৃত শহর আলী মোল্লার ছেলে সাইফুল ইসলামের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর আসামিরা বিভিন্ন সময় তাকে ও তার স্বামীকে মানসিক ভাবে অত্যাচার করে আসছে। গত ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে আসামিরা তার বাড়িতে ঢোকে। এসময় বিভিন্ন হুমকি ধামকি দেয়। এসময় আসামিরা তাকে চড় থাপ্পড় মারে। এবং কাপড় চোপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। পরে তার পালিত ২০ হাজার টাকা মূল্যের একটি ছাগল নিয়ে চলে যায়। পরে আসামিরা ওই ছাগল নিয়ে ছিলুমপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আশরাফের চায়ের দোকানের সামনে নিয়ে জবাই করে। বিষয়টি তিনি  জানতে পেরে তার স্বামীকে জানায়। পরে পুলিশে সংবাদ দেয় তারা । পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে ফন্টুকে আটক করে। পরে শনিবার সকালে বাকি চার আসামিকে আটক করে। আসামিদের শনিবার বিকেলে আদালতের সোপর্দ করা হয়।

এ ঘটনায় বাড়িতে অনাধিকার প্রবেশ করে মারপিট, জখম, শ্লীলতাহানী, চুরি ও হুমকি ধামকি দেয়ার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত