Saturday, April 27, 2024

যশোরে মারপিট এবং মুক্তিপণ আদায়ের অভিযোগে একজন আটক, চাকু উদ্ধার

- Advertisement -

ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে অপহরণ করে যশোর সদর উপজেলার আব্দুলপুর বাজারে আটক রেখে মারপিট এবং মুক্তিপণ আদায়ের অভিযোগ সোহাগ হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোহাগ সদর উপজেলার পুলতাডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
এই ঘটনায় মোট তিনজনের নামে মামলা হয়েছে। সোহাগ ছাড়াও মামলা অপর দুই আসামি হলো, আব্দুলপুর গ্রামের আবুল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (৩২) এবং চুড়ামনকাটির আজিজুর রহমানের ছেলে রবিউল (৩০)।
গাইদগাছি গ্রামের হারেজ আলী হাওলাদারের ছেলে মিরাজুল ইসলাম (৩২) কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি তার মোটরসাইকেলটি ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করে থাকেন। গত ১৩ সেপ্টেম্বর বিকেল সাড়ে তিনটার দিকে একজন যাত্রীকে নিয়ে চুড়ামনকাটি বাজারে যান। চুড়ামনকাটি থেকে আব্দুল বাজারে এসে যাত্রীর জন্য অপেক্ষা করতে থাকেন। বিকেলে আসামি সোহাগ তাকে চৌগাছা বাজারে যাওয়ার জন্য ২শ টাকায় ভাড়া করে এবং যাওয়ার পথে আমবটতলা থেকে আসামি তৌহিদুলকে মোটরসাইকেলে উঠায়। কিছু দুর যাওয়ার পথে দুইজনই রাস্তার পাশের বেগুন ক্ষেতে নিয়ে গিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। চাকু ঠেকিয়ে নগদ ৫০ হাজার টাকা দাবি করে। আসামি তৌহিদুল তার পকেটে থাকা সাড়ে ৩ হাজার টাকা কেড়ে নেয়। বাকি টাকা বিকাশের মাধ্যমে এনে দেয়ার শর্তে তাকে বাজারে নিয়ে আসে এবং একটি চায়ের দোকানের মধ্যে বসিয়ে রাখে। সে সময় অপর আসামি রবিউলও সেখানে যায়। ওই চায়ের দোকানে বসে ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মহাসিন আলী। তিনি ১০ হাজার টাকায় মিটিয়ে দেয়ার কথা বলে চলে যান। সে সময় ঘটনাস্থলে একটি র‌্যাবের গাড়ি আসলে তিনি র‌্যাবের কাছে গিয়ে অভিযোগ করলে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে এবং আসামি সোহাগকে আটক করে। বাকিরা পালিয়ে যায়।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত