Saturday, April 27, 2024

যশোরে উঠতি বয়সি নয় যুবক আটক, চারটি চাকু উদ্ধার

- Advertisement -

যশোরের কোতোয়ালি থানা ও চাঁচড়া ফাঁড়ি পুলিশ সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে ৪টি বার্মিজ চাকুসহ উঠতি বয়সি ৯ সন্ত্রাসীকে আটক করেছে। বুধবার রাতে ও বৃহস্পতিবার বিকেলে শহরের রেলস্টেশন এবং লালদীঘির পাড় থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো, যশোর শহরের বারান্দীপাড়া নাথপাড়ার কুমারেশ চন্দ্র সাহার ছেলে কপিল চন্দ্র সাহা, বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার মৃত রুহুল আমিনের ছেলে ইমন মোল্লা, চাঁচড়া চেকপোস্ট এলাকার মৃত আশরাফ হোসেনের ছেলে রাকিব হোসেন, শংকরপুর মুরগি ফার্ম এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে আব্দুল জব্বার, দাউদ হোসেনের ছেলে জিসান হোসেন ও আশ্রম রোড এলাকার বাবু রহমানের ছেলে মিজানুর রহমান (১৭)। এ ঘটনায় কোতয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।
চাঁচড়া ফাঁড়িরর এসআই আনিছুর রহমান জানান, বুধবার রাত ১০টার দিকে গোপন সূত্রে খবর পান শহরের রেলস্টেশনের পাশে রুপসা হোটেলের সামনে রাসেল চত্বরগামী রাস্তায় উঠতি বয়সের যুবকেরা নিজেদের ক্ষমতার দাপট দেখানোর জন্য এলাকায় আতংক সৃষ্টি করছে। তারা দেশিয় অস্ত্র নিয়ে সমবেত হয়ে জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টি করছে। ওই খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা যুবকেরা দৌড়ে পালানোর চেষ্টা করলে ফোর্সের সহায়তায় ওই ৬ জনকে আটক করা হয়। এ সময় যুবক কপিল চন্দ্র সাহা ও আব্দুল জব্বারের হাতে থাকা ধারালো দুটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় গভীররাতে কোতয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।
এদিকে, যশোরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা থেকে বার্মিজ চাকুসহ তিন কিশোরকে আটক করেছে পুলিশ। তারা কিশোর গ্যাংয়ের সদস্য। জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, শহরের পুলেরহাট গ্রামের মৃত আব্দুর রবের ছেলে কোরবান আলী (১৬), একই গ্রামের আকতারুজ্জানের ছেলে রাফি (১৫)ও মন্ডলগাতি গ্রামের হাসান সরদারের ছেলে রাকিব সরদার (১৭)।
যশোর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, বিএনপির অনুষ্ঠানে তারা এলোমেলোভাবে চলাচল করছিলো। এ সময় পুলিশের সন্দেহ হলে তাদের দেহ তল­াশি করে বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত