Friday, April 26, 2024

যশোরের চৌগাছার ঠান্ডু মেম্বার হত্যা মামলায় ১৯ জনের বিরুদ্ধে চার্জশিট

- Advertisement -

যশোরের চৌগাছা উপজেলার পাতিবিলার ঠান্ডু মেম্বার হত্যা মামলার ১৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মামলার তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা চৌগাছা থানা পুলিশের ইনসপেক্টর (তদন্ত) ইয়াছিন আলম চৌধুরী চার্জশিট দাখিল করেন। চার্জশিটে এজাহারভুক্ত দুজন আসামির অব্যহতির আবেদন করা হয়েছে।

চার্জশিটভুক্ত ১৯ আসামিরা হলেন, পাতিবিলা গ্রামের বাসিন্দা রুহুল আমিন বুলু ও তার ছেলে ছেলে মোস্তফা কামাল টিটো, মৃত শওকত আলী মোল্যার ছেলে কামাল হোসেন ও মনির হোসেন, আনোয়ার হোসেনের ছেলে ফারুক হোসেন, সাদেক আলীর ছেলে সেলিম খান ওরফে সেলিম রেজা, হায়দার বিশ্বাসের ছেলে মাহাবুব রহমান লিটন, ইকবাল হোসেন ও কবির হোসেন, সামছুদ্দিন বিশ্বাসের ছেলে রওশন আলী ও আশারেফ বিশ্বাস, হাসেম আলীর ছেলে তুতা মিয়া, আবু কালামের ছেলে শিমুল হোসেন, মোসাব্বের ওরফে মোজাফ্ফারের ছেলে জুয়েল হোসেন, আব্দুস সবুরের ছেলে বিপ্লব, আব্দুল খালেকের ছেলে তোতা মিয়া, আমান উল্লাহর ছেলে বাবুল হোসেন এবং মৃত আমিন মিয়ার ছেলে আব্দুল খালেক।

মামলার বিবরণে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ঠান্ডু মেম্বারের সাথে আসামিদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসাছিল। গত ২১ ফেব্রুয়ারি রাতে ঠান্ডু মেম্বার পাতিবিলা বাজারে আসামি টিটোর চায়ের দোকানের সামনে যান। এ সময় আসামিরা তার ওপর হামলা চালান এবং তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে টিংকু পারভেজ ২১ জনের নামউল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনকে আসামি করে চৌগাছা থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার মামলার তদন্ত শেষে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। এছাড়া হত্যার সাথে সম্পৃক্ততা না পাওয়ায় এজাহারভুক্ত আসামি তরিকুল ইসলাম ও শরিফ হোসেনকে চার্জশিটে অব্যহতির আবেদন জানানো হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত